May 20, 2024, 6:42 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

সাঁথিয়ায় গণধর্ষণের হুমকিতে গৃহবন্দি স্কুল ছাত্রী

সাঁথিয়ায় গণধর্ষণের হুমকিতে গৃহবন্দি স্কুল ছাত্রী

রাশেদুল ইসলাম

পাবনার সাঁথিয়া উপজেলায় বখাটেদের গণধর্ষণের হুমকিতে ১০ দিন ধরে গৃহবন্দি এক কিশোরী। ভয়ে স্কুলে যাওয়া বন্ধ তার। সেইসঙ্গে মানসিকভাবে বিপর্যস্ত ওই কিশোরী এবং তার পরিবার।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কিশোরী পাবনার সাঁথিয়া পাইলট মডেল হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। স্বাভাবিক জীবনযাপন এবং নিরাপদে স্কুলে যাওয়াসহ বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ২৫ জুলাই সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই ছাত্রী।
অভিযুক্ত বখাটেরা হলো- সাঁথিয়া উপজেলার ফকিরপাড়ার মজিদ ফকিরের ছেলে মো. মোজাহিদ (২৫), সাঁথিয়ার মহিম গাছার রজব আলীর ছেলে মো. রতন (২৭) ও পিপুলিয়ার মো. বকুলের ছেলে মো. আশিক (২২)।
থানায় অভিযোগের খবর পেয়ে বখাটেরা আরও বেপরোয়া হয়ে উঠছে। কিশোরীর পরিবারের সদস্যদের ফোনে নানাভাবে প্রতিদিন হুমকি দিচ্ছে। কিন্তু কিশোরী থানায় অভিযোগ দেয়ার চারদিন পরও বখাটেদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।
কিশোরীর পরিবার জানায়, বখাটে মোজাহিদ গত তিন মাস ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু কিশোরী তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে সে তার সহযোগী রতন এবং আশিককে সঙ্গে করে প্রায় প্রতিদিনই কিশোরীকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে। কিছুদিন আগে বখাটেরা কিশোরীকে জোর করে জড়িয়ে ধরে মোবাইলে ভিডিও করে রাখে। এখন সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে। সেইসঙ্গে কিশোরীকে গণধর্ষণের হুমকি দিচ্ছে।
কিশোরীর বাবা বলেন, আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। বখাটেদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি। বখাটেদের অত্যাচারে আমার মেয়ে ১০ দিন ধরে গৃহবন্দি।
এ ব্যাপারে সাঁথিয়া থানা পুলিশের ওসি জাহাঙ্গীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিশোরীর অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বখাটেদের ধরার জন্য প্রতিদিনই পুলিশ যাচ্ছে। কিন্তু তাদের পাওয়া যাচ্ছে না। ধরা গেলেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর